সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমানের যোগদানের প্রথম মাসেই পুরস্কার অর্জন

মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমানের যোগদানের প্রথম মাসেই পুরস্কার অর্জন

ওসি মোল্লা আজিজুর রহমান

আ: হামিদ ,মধুপুর : টাঙ্গাইলের মধুপুর থানায় নবযোগদানকৃত থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান কর্মস্থলে যোগদানের এক মাসের মধ্যে মধুপুরবাসীর কাছে “মানবতার ফেরিওয়ালা” হিসেবে অন্তরে জায়গা করে নিয়েছেন। যিনি প্রতিনিয়ত মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, গীর্জা, নানাবিধ সংগঠন, হাটবাজার এবং  বিভিন্ন ইউনিয়ন পরিষদে গিয়ে আইন শৃঙ্খলা বিষয়ে সুপরামর্শ দিয়ে যাচ্ছেন।
তার আগমনে মধুপুরবাসী আজ আনন্দিত। তিনি মধুপুর থানায় যোগদানের প্রথম মাসেই সর্বাধিক ওয়ারেন্ট তামিল এর লক্ষমাত্রা পূরণ করে টাঙ্গাইল পুলিশ সুপারের কাছ থেকে পুরস্কার অর্জনের মাধ্যমে তিনি আবারও প্রমান করলেন মধুপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এই মানবতার ফেরিওয়ালার বিকল্প নেই। তিনি বলেন, এই অর্জন শুধু আমার একার নয়, এই অর্জন পুরো মধুপুরবাসীর এবং আমার প্রিয় সহকর্মীদের। আমার এ পুরস্কার সকল সহকর্মীদের প্রতি উৎসর্গ করলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840